তোমার আঁচলে আমাকে বাঁধ
- নোমান আব্দুল্লাহ - আত্মসমর্পন ১৭-০৫-২০২৪

আমি একা, চারদিক ঢেকে গেছে নীরবতার চাঁদরে,
ভীষণভাবে আটকে গেছি আমি, তোমার আদরে।

মুখের কথা বুকে আটকে গিয়ে ছটফট করে,
শোনাতে না পেরে অশ্রুবিন্দু হয়ে ঝরে।
চারদিক্‌ ভীষন অন্ধকার,
আকাশে বজ্রপাতের কঠিন হুংকার।
সখি তুমি তাড়াতাড়ি এসো,
অন্ধকার গ্রাস করার আগেই, তোমার আলোতে আমায় আলোকিত কর।

আমি শূন্য, আমি ভঙ্গুর, আমি অবুঝ
পাশে নেই তুমি, কিভাবে পাব শান্তির খোঁজ।
আমি পাগল, আমি দূর্বল, আমি মাতাল
বারবার কেঁটে যায় সুর-লয়-তাল।
সখি তুমি তাড়াতাড়ি এসো
নিঃশেষ হবার আগে তোমার আঁচলে আমাকে বাঁধ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।